Sylhet View 24 PRINT

শামসুদ্দিন হাসপাতালে রোগী ও কর্মরতদের ফল উপহার দিলেন সেলিনা মোমেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৫ ১৫:২৭:২৯

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসাধীন রোগী ও তাদের সেবায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ভিটামিন-সি যুক্ত ফল উপহার পাঠিয়েছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবী সেলিনা মোমেন।

সোমবার পবিত্র ঈদুল ফিতরের দিন দুপুরে ফলগুলো হস্তান্তর করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমানের কাছে।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল কোয়ারেন্টিনে থাকায় সেলিনা মোমেনের পক্ষে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক ফলগুলো হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র, শামসুদ্দিন আহমদ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক নিহারী রানী দাস, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলেমান আহমদ প্রমুখ।

সেলিনা মোমেনের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ব্রিগেডিয়ার ইউনুসুর রহমান বলেন, আক্রান্ত রোগী ও কর্মরত চিকিৎসক, নার্সদের খোঁজখবর নেয়া ও পুষ্টিকর ফল উপহার তাদের মনবল অনেক বারিয়ে দিবে।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, আমাদের অভিভাবক মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও উনার সহধর্মিনীর প্রতিটি কার্যক্রম প্রশংসনীয়। পবিত্র ঈদের দিনে আক্রান্ত রোগী ও কর্মরত চিকিৎসক, নার্সদের পাশে দাড়িয়ে এটা প্রমান করলেন তারা এই মহামারির সময়ে সবার পাশেই আছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মে ২০২০/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.