আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ঈদের দিন পুলিশ এসআইয়ের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৫ ২০:৪১:২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আলমগীর কবির (৫৭) নামে এক উপপরিদর্শক (এস আই) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশের সিটি এসবি'র উপপরিদর্শক (এস আই) হিসেবে কর্মরত ছিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা সিলেটভিউকে জানান, সোমবার (২৫ মে) বিকাল সোয়া তিনটার দিকে হৃদরোগে আক্রান্ত হলে আলমগীরকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল হতে করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

এসআই আলমগীর কবির  পরিবারসহ সিলেট নগরীর সাদিপুর, বোরহান উদ্দিন রোড এলাকায় বাস করতেন। তার চট্টগ্রামের মিরেসরাই থানার শিকার জমাদনপুর গ্রামের স্থায়ী বাসিন্দা। তিনি ১৯৮১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে এসআই আলমগীর কবিরের মৃত্যুতে গভীরভাবে শোক ও দুঃখপ্রকাশ করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। পুলিশ কমিশনার তাঁর শোক বার্তায় জানান, এসআই আলমগীর কবির একজন সৎ, দক্ষ ও নিবেদিতপ্রাণ পুলিশ কর্মকর্তা ছিলেন এবং তাঁর অবদান সিলেট মেট্রোপলিটন পুলিশ চিরদিন স্মরণ রাখবে।

মরহুমের জানাজার নামাজ সন্ধ্যা সাড়ে ছয়টায়সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে  অনুষ্ঠিত হয়েছে।  জানাজা শেষে মরহুমের লাশ তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামে পাঠানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মে ২০২০/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন