Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে ৯ বছরের ছেলেকে পাশবিক নির্যাতন, আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৮ ০০:০৩:৫০

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ৯ বছর বয়সী এক ছেলেকে পাশবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্যাতনকারি দুই লম্পটকে আটক করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন, ফেঞ্চুগঞ্জ রাজনপুর আনন্দমেলার বাসিন্দা শহীদুল কবির শাহিন (৪৯) ও রাজনপুর গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র জালাল মিয়া (৪৫)।

ভিকটিমের মা এ ঘটনায় ফেঞ্চুগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ থেকে জানা যায়, গত ২৬ মে রাত সাড়ে ৯টার দিকে তার ছেলে (৯) ফেঞ্চুগঞ্জ রেলকলোনি এলাকায় তার চাচার বাসা থেকে ফেরার পথে ইকবাল ড্রাগ হাউজের মালিক আটককৃত শহীদুল কবির শাহিন ভিকটমকে ডেকে নেয়। সে ঐ শিশুকে পাশের টিউবওয়েল থেকে পানি এনে দিতে বলে। ভিকটিম পানি নিয়ে আসলে তাকে ফার্মেসির ভিতরে পানি রাখতে বলে। ভিকটিম ফার্মেসির পিছনের রুমে পানি নিয়ে গেলে ভিকটিমের হাত মুখ বেধে আটককৃত ২ জন তাকে পাশবিক নির্যাতন করে ছেড়ে দেয়। ভিকটিম ফার্মেসি থেকে মুক্ত হয়ে পুনরায় চাচার বাসায় চলে যায়।

পরে ভিকটিমের চাচার কাছ থেকে ঘটনা শুনে ভিকটিমের মা ফেঞ্চুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ২ জনকে আটক করে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

এ ব্যপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েই অভিযান পরিচালনা করে আসামিদের আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৮ মে ২০২০/এফইউ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.