আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জৈন্তাপুর প্রশাসনে নতুন আক্রান্ত ৬, নমুনা সংগ্রহ ৪৪ জনের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৮ ২০:০২:৩৭

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলায় দিন দিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এতে আতংক বিরাজ করছে উপজেলার প্রতিটি সাধারন নাগরিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে। 

উপজেলায় এ পর্যন্ত ৩ জন সাধারণ নাগরিক আক্রান্ত হলেও সরকারি কর্মকর্তা-কর্মচারী আক্রান্তের সংখ্যা ৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন উপজেলায় সরকারি চাকুরীজীবি ও সাধারণ নাগরিকসহ আরও ৬জন। 
বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে নিহত ইউপি সচিব আবুল হোসেনের পরিবারের ৩ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর সমুহে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় নতুন করে উপজেলায় অবস্থানকারী সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সাধারন নাগরিকসহ নতুন করে ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১ শত ৪১জনের, মহিলাসহ মোট আক্রান্ত ১৩ জন, সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১জন। 
এ দিকে রিপোর্টে নেগেটিভ পাওয়া গেছে ৬৮ জনের, রেজাল্টের অপেক্ষায় রয়েছেন আরও ৬০জন। গত দুই দিনে নতুন করে জৈন্তাপুর উপজেলায় যারা আক্রান্ত হয়েছেন তারা হলেন- জৈন্তাপুর উপজেলার সহকারী কৃষি কর্মকর্তা সুব্রত দেব নাথ, অফিস সহকারী মো. আবু ইউছুফ, পিপিএম কাইয়ুম আহমদ, জনস্বাস্থ্য প্রকৌশলী রাশেল ভূইয়া, প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী শীশাকর ঘোষ, উপজেলা নির্বাহী অফিসের কম্পিউটার প্রোগ্রামার মো. ওয়াহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ্য প্রহরী সেলিম আহমদ এবং উপজেলার চারিকাটা ইউনিয়নের সরুখেল গ্রামের আসাদ উদ্দিন। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আমিনুল হক সরকার প্রতিবেদককে বলেন, উপসর্গ ছাড়াই উপজেলা করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যাচ্ছে, যার ফলে আমরা স্বেচ্ছায় উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করছি। নতুন করে নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪ জনের। এছাড়া উপজেলার মধ্যে যাকে সন্দেহ হচ্ছে তার নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হচ্ছে। 
সিলেটভিউ২৪দতকম/২৮ মে ২০২০/এমএইচ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন