আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

নাদেল, আজাদ ও আসমা কামরানের সুস্থতা কামনায় ক্রীড়া পরিবারের দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৯ ২১:৪৪:৫০

সিলেট :: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আছমা কামরানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদ প্রাঙ্গনে সম্মিলিত ক্রীড়া পরিবারে পক্ষ  থেকে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইলেভেন ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ইমরান চৌধুরী, ইউনাইটেড ক্লাবের সভাপতি শমসের জামাল, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, ইয়াং প্যাগাসাস ক্লাবের সভাপতি হানিফ আলম চৌধুরী, জালালাবাদ ক্লাবের সাধারণ সম্পাদক এম এ মিরাজ জাকির, ওয়ান্ডার্রস ক্লাবের সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কার্যকরী পরিষদের সদস্য মহসিন আহমদ চৌধুরী, লাউয়াই ক্লাবের সভাপতি গোলাম হাদি ছয়ফুল, ফাহিম মোর্শেদ চৌধুরী বাবু ও আনোয়ার হুসেন প্রমুখ।

প্রসঙ্গত, শফিউল আলম নাদেল, আজাদুর রহমান আজাদ ও আসমা কামরান করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে নাদেল ও আসমা কামরান হোম আইসোলেশনে ও আজাদ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৯ মে ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন