আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উন্নতির পথে কাউন্সিলর আজাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৩:৫৩:৩৪

নিজস্ব প্রতিবেদক :: একজন জনপ্রিয় জননেতা। সুখে-দু:খে মরিয়া হয়ে জনগণের পাশে দাঁড়ানো একজন জনপ্রতিনিধি। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তি উদ্যোগে তাঁর  করোনামুক্তির জন্য প্রার্থনা অব্যাহত রয়েছে। এরই মাঝে সুখবর আসলো- তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে।

আজ (৩১ মে) শনিবার দুপুর পর্যন্ত সর্বশেষ খবর হলো- সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ আগের চাইতে বেশ ভালো আছেন। বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করলেন শামসুদ্দিন হাসপাতালের আরএমও আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।   

তিনি বলেন, কাউন্সিলর আজাদকে কাল রাত পর্যন্ত কয়েকবার অক্সিজেন দেয়া হয়, তবে শরীরের কন্ডিশন এখন অনেক ভালো। আজ তার অক্সিজেন লাগছে না। আর ডায়রিয়াও কমে গেছে। তবে ডায়রিয়ার কারণে শরীর একটু দুর্বল।

মহাপাত্র বলেন, আজাদের রক্ত চলাচল রাতে ছিলো ৯২ শতাংশ, আর আজ দিনে প্রায় ৯৮।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকেই বিভিন্নভাবে অসহায় মানুষের জন্য বিরামহীন কাজ করে গেছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।  এরই মাঝে তিনি গত ২৩ মে তার শরীরে করোনভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে।  এরপর তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। গত বৃহস্পতিবার তাঁর শরীরিক অবস্থা খারাপ হলে তাকে ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারদের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

এদিকে কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সঙ্গে কথা বললে তিনি সিলেটভিউ-কে জানান, ‘আগের চাইতে অনেকটা সুস্থবোধ করছি। বর্তমানে  অক্সিজেনেরও প্রয়োজন পড়ছে না, ডায়রিয়াও কমে গেছে। চিকিৎসকদের পরামর্শেই হাসপাতালের আইসোলেশনে আছি। তারা যখন ছাড়পত্র দেবেন, বাসায় চলে যাবো।’

এসময় প্রবাসী নেতৃবৃন্দসহ সিলেটের সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।


সিলেটভিউ২৪ডটকম / ৩০ মে, ২০২০ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন