আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুরে নতুন আক্রান্ত ১, নমুনা সংগ্রহ আরও ২০ জনের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৮:০৭:৩৮

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এমতাবস্থায় উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৪ জন। এদের মধ্যে বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছেন ১২ জন, সুস্থ হয়ে বাড়ীতে অবস্থান করছেন ১জন এবং মারা গেছেন ১জন। 


উপজেলার স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানা যায়, উপজেলায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমরা সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত রয়েছি। মহামারি থেকে জনগণকে রক্ষায় সরকারি নির্দেশনা মোতাবেক সকল প্রকার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৪ঘন্টা একটি মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে। নতুন করে নমুনা সংগ্রহ করা হয়েছে ২০ জনের এবং ফলাফলের অপেক্ষায় রয়েছেন মোট ৬৪ জন। 

তিনি আরও বলেন, আমরা নিহত ইউপি সচিব আবুল হোসেন'র পরিবারের আরও ৬ জনের এবং ভাইরাসে আক্রান্ত জৈন্তাপুর উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসেন'র সন্তানসহ মোট ২০জনের নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে প্রেরণ করেছি। তবে ২৮ মে প্রেরিত ৪৪ জনের ফলাফল এখনও পাইনি।

উল্লেখ্য, গত ২৭ মে প্রেরিত নমুনায় আক্রান্ত হয়েছেন জৈন্তাপুর উপজেলার সদর নিজপাট ইউপি'র ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডৌডিক গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. ইয়াহিয়া এবং কানাইঘাট উপজেলা স্বাস্থ্য বিভিগের কর্মকর্তা জৈন্তাপুর উপজেলার চাক্তা গ্রামের বাসিন্ধা মো. ইয়াজুল আমিন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ মে ২০২০/এমএইচ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন