আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জিয়ার শাহাদৎ বার্ষিকীতে মহানগর কৃষকদলের খাদ্য বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৮:০৮:৪৩

সিলেট :: সাবেক প্রেসিডেন্ট  জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে সিলেট মহানগর কৃষকদলের উদ্যোগে দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

শনিবার সিলেট নগরীর আম্বরখানা এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন দেশের জন্য একজন ক্ষনজন্মা পুরুষ। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেতাম কি না সন্দেহ ছিল।

তিনি বলেন, জিয়াউর রহমানের অপর নাম স্বাধীনতা, জিয়াউর রহমান মানে বাংলাদেশ, জিয়াউর রহমানের আদর্শ হল বহুদলীয় গণতন্ত্র স্বণির্ভর বাংলাদেশ। জিয়াউর রহমানের আদর্শকে সম্মুনত করেই আমাদের এগিয়ে যেতে হবে এবং বাংলাদেশে পূূণরাায় গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হবে।

এসময় বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, মহানগর কৃষক দলের আহবায়ক আব্দুল মান্নান পুতুলের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা সালমান আহমদ। 

সিলেট মহানগর কৃষক দলের সদস্য সচিব মারুফ আহমদ টিপুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হোসেন আহমদ রুহুলের পরিচালনায় দোয়া ও খাদ্য বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, আব্দুল আজিজ, ড্যাব সিলেট জেলার সাধারণ সম্পাদক শাকিলুর রহমান শাকিল, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক ফজলে এলাহী পাপ্পু, যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহবায়ক তাজ উদ্দিন টিটু, যুগ্ম আহবায়ক মশিউর রহমান পাবেল, জেলা ছাত্রদলের সহ সভাপতি জুবের আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য কাওসার হোসেন রকি, শাওন আহমদ, জাবের আহমদ জিমান, রিফাত আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/৩০ মে ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন