আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে বিএনপি নেতা কাইয়ূম চৌধুরীর খাবার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৮:৫৬:৫৪

সিলেট :: শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচি অনুসারে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ূম চৌধুরীর উদ্যোগে দুর্গত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বিতরণ পূর্বে জিয়াউর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ বলেন, শহীদ জিয়ার প্রবর্তিত কালজয়ী দর্শণ ‘বাংলাদেশী জাতীয়তাবাদ’ ও তাঁর অবিনাশী আদর্শ এদেশের মানুষকে উদ্দীপ্ত করে আমাদের জাতীয় স্বাধীনতা ও বহুদলীয় গণতন্ত্রকে সুরক্ষার এবং উৎপাদন ও অগ্রগতি তরান্বিত করার নেতৃত্বে ছিলেন অবিস্মরণীয়। তিনি সকল সংকটে দেশ ও জনগণের পক্ষে অবস্থান গ্রহণ করেন। রণাঙ্গনের অনন্য মুক্তিযোদ্ধা, নির্ভীক, নির্মোহ রাষ্ট্রনায়ক শহীদ জিয়ার বিরুদ্ধে গণতন্ত্র ও জাতীয় স্বার্থবিরোধী শক্তির ক্রমাগত বিদ্বেষপূর্ণ আক্রমনের পটভূমিতে তাঁর অম্লান স্মৃতিকে বুকে ধারণ করে ৩০মে মহান নেতার শাহাদাতবার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপিত হয়।

চলমান করোনা সংকটে বিএনপির দলীয় নির্দেশনায় সিলেট-৩ সংসদীয় আসনের অন্তর্ভুক্ত দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় পনেরটি ধাপে খাদ্য সামগ্রীসহ ঈদ উপহার বিতরণ এবং ঈদ পরবর্তীতেও কর্মসূচি অব্যাহত রেখেছেন করেছেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি কাইয়ূম চৌধুরী।

শনিবার বিকাল তিনটায় সিলেট ষ্টেশন রোডে বিতরণ পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুল।

দক্ষিণ সুরমা বিএনপি নেতা গোলাম মুস্তফা'র সভাপতিত্বে সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মাহবুব আলম ও আলী আব্বাসের যৌথ পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহিদ, কয়েছ আহমেদ, আব্দুল মজিদ, মুহিবুর রহমান মুহিন, আফজাল হোসেন মুন্না, রুমেল আহমদ, নুরুল আমিন, ফখরুল মেম্বার, জয়নাল আবেদিন, রওশন খাঁন, কয়েছ আহমেদ, জাহেদ আহমেদ, নাছিম আহমেদ, ফয়সল আহমেদ, লামিম হোসেন, এনাম উদ্দিন রুমেল, বাবুল আহমেদ, সাহিন আহমেদ, জুমন আহমেদ, সেকুল আহমেদ, আব্দুল হক, রাসেল আহমেদ, জুয়েল আহমেদ, রনি খাঁন, ফখরুল ইসলাম, আক্তার আহমেদ, খালেদ আহমেদ, আরিফুল আলম, আল আমিন, আলী হুসেন প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/৩০ মে ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন