আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে জকিগঞ্জে যুবদলের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩০ ১৯:২৭:০৪

সিলেট :: সাবেক রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জকিগঞ্জ উপজেলা ও পৌর  যুবদলের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুক আহমদের সভাপতিত্তে ও পৌর যুবদল নেতা শিব্বির আহমদ রনির পরিচালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির মেম্বার, উপজেলা  যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাছুম আহমেদ, উপজেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আহাদুর রহমান মুন্না, উপজেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক  সম্পাদক আবুল ভাইস, উপজেলা যুবদলের সিনিয়র নেতা কামাল আহমেদ, শাহীন আহমেদ শিপু।  এছাড়া আরো উপস্থিত ছিলেন যুবদল  ও নেতাদের মধ্যে তারেক আহমেদ তালুকদার ইমন, মাজেদ আহমেদ, সুমন আহমেদ, মাহবুব আহমেদ, মাসুক আহমেদ, মিনহাজ আহমেদ, জাকির হোসেন ,পারভেজ আহমদ পাভেল, জাকির আহমদ, রাশেদ আহমদ প্রমুখ।

এতে দোয়া ও মিলাদ  মাহফিলপরিচালনা করেন মাওলানা আশরাফ আহমেদ আরিফ। এসময় সাবেক রাষ্ট্রপতি মরহুম জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা  জিয়া ও তারেক রহমানের দীর্ঘ জীবন কামনা করে  দোয়া করা হয়। এছাড়া  মহামারি করোনাভাইরাস থেকে রেহাই পেতে বিশেষ দোয়া করা হয়।
   
সিলেটভিউ২৪ডটকম/ ৩০মে ২০২০/প্রেবি/  জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন