আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে দক্ষিণ সুরমা বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ০১:১১:৫০

সিলেট :: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৮টি পৃথক স্থানে দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

শনিবার দিনভর উপজেলার বিভিন্নস্থানে পৃথকভাবে এসব মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের উদ্যোগে উপজেলার আহমদপুর দক্ষিণ জামে মসজিদে, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক সভাপতি শাহাব উদ্দিনের উদ্যোগে বলদী কেন্দ্রীয় জামে মসজিদে, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজের উদ্যোগে কুচাই শেখপাড়া জামে মসজিদে, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খানের উদ্যোগে তেলিরাই (মকন দোকান) জামে মসজিদে, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক যুগ্ম সম্পাদক শাহ মাহমুদ আলীর উদ্যোগে ভাঙ্গি জামে মসজিদে, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য আত্তর আলীর উদ্যোগে সিলাম মোহাম্মদপুর পশ্চিম পাড়া জামে মসজিদে, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ওলীউর রহমান অলি ও বিএনপি নেতা সাদেক আহমদের উদ্যোগে তেতলী টিলাবাড়ী জামে মসজিদে, বিএনপি নেতা ফয়জুর রহমান বেলাল ও নজরুল ইসলামের উদ্যোগে নৈখাই মাঝপাড়া জামে মসজিদে পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তাহার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ি চালক আনসার আলীসহ সকল নেতাকর্মীর সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মহফিলে করোনা ভাইরাস থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

পৃথক দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য শাহাব উদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল লতিফ খান, আহ্বায়ক কমিটির সদস্য বজলুর রহমান ফয়েজ, আহ্বায়ক কমিটির সদস্য শাহ মাহমুদ আলী, আহ্বায়ক কমিটির সদস্য মো. আত্তর আলী, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ওলীউর রহমান অলি, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়জুর রহমান বেলাল, নজরুল ইসলাম, আশিক উদ্দিন, খলিল আহমদ, কামাল উদ্দিন, তারেক আহমদ, শাহ জুনেদ আহমদ, তুহেল আহমদ, বাবুল আহমদ, সাদেক আহমদ, শাহীন আহমদ, আবিদ আহমদ, ইঞ্জিনিয়ার আলকাছ মিয়া, উবায়দুর রহমান, আজাদ মিয়া, ফারুক আহমদ, মহিউদ্দিন মুন্না, আলাউদ্দিন, ওসমান আলী, তজম্মুল আলী, জাকির হোসেন, সাজ্জাদুর রহমান, এনাম উদ্দিন, কওসর আহমদ, রাশেদুল ইসলাম, সাদিকুর রহমান, লাল মিয়া, লয়লু মিয়া, জাহাঙ্গীর আলম, বাবলা, এখলাছুর রহমান, মাষ্টার মতিউর রহমান, ইব্রাহিম আলী, আব্দুর রব, রাজন আহমদ ও তায়েফ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন