Sylhet View 24 PRINT

রশীদ আহমদের উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০১ ০০:৪০:৫৪

সিলেট :: গোলাপগঞ্জ বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আধুনিক বাংলাদেশের রূপকার, গণতন্ত্র, উন্নয়ন-সমৃদ্ধির প্রতিক সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৯তম মৃত্যুবার্ষিকী সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপদেষ্টা এডভোকেট মাওলানা রশীদ আহমদের উদ্যোগে তা পালন করা হয়।

শনিবার বাদ মাগরিব গোলাপগঞ্জ ফুলবাড়ি লামাপাড়া বায়তুল মাহমুদ মসজিদ প্রাঙ্গনে উপজেলা বিএনপি’র নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এম. মামুনুর রশীদ এবং ছাত্রনেতা আব্দুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আতাউর রহমান আতা।

দোয়া মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা ও বিশ্বব্যাপী মহামারি থেকে মুক্তির জন্য মোনাজাত করেন নেতৃবৃন্দ।

এতে আরো উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মামুনুর রশীদ মামুন, এডভোকেট মামুন আহমেদ রিপন, সাবেক পৌর যুবদল আহবায়ক মো. দুলাল আহমদ, কেন্দ্রীয় তরুণ প্রজন্মদল সহ-সভাপতি শফি আহমদ খাঁন, শ্রমিকদল সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, শ্রমিক দল সাংগঠনিক সম্পাদক রাজীব আহমদ তরু, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক এম. মামুনুর রশীদ, যুবদল নেতা মিজানুর রহমান, শাহীন আহমদ, আতিকুর রহমান, ইরন আহমদ ছাত্রদল নেতা আব্দুর রহমান, সেবুল আহমদ, জাহাঙ্গীর আলম, সাকেল আহমদ, শাহ আলম, আশরাফুল ইসলাম সানী, শ্রমিক দল নেতা মোক্তার আলী, বাদশা মিয়া, বাহার উদ্দিন, তাজুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১ জুন ২০২০/ইআ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.