আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে ৬৮টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০১ ২০:৪১:২৭

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিজস্ব তহবিল থেকে প্রদানকৃত অনুদানের টাকা সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৬৮টি মসজিদ কর্তৃপক্ষের কাছে হন্তান্তর করা হয়েছে। 

রোববার দুপুরে রামপাশা স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় আনুষ্ঠানিকভাবে ইউনিয়নের তালিকাভুক্ত মসজিদগুলোর মুতাওয়াল্লীদের হাতে অনুদানের পৃথক পৃথক চেক তুলে দেওয়া হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ বলেন, সরকার সব সময় জনগণের পাশে আছেন। করোনা ভাইরাস থেকে মুক্তিপেতে হলে আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এখন আমাদের খারাপ সময় যাচ্ছে, এটা সবাইকে বুঝতে হবে এবং বুঝাতে হবে। তিনি আরো বলেন, স্বচ্ছতার জন্য প্রত্যেক মসজিদের ব্যাংক একাউন্ট থাকা দরকার।
রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও ইসলামী ফাউন্ডেশনের সহকারী পরিদর্শক সাইদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, বিশ্বনাথ প্রেসক্লাবের  সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।
সভায় বক্তারা দেশের সকল মসজিদে আর্থিক সহায়তা প্রদান করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে ধন্যবাদ জানান। উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে উপহার হিসেবে দেশের প্রত্যেক মসজিদে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
সিলেটভিউ২৪ডটকম/১ জুন ২০২০/পিবিও/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন