আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি নেতা খান জামালের চাচার দাফন সম্পন্ন, শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০১ ২০:৫১:৫৪

সিলেট :: সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামালের বড় চাচা ও ফেঞ্চুগঞ্জ বাজারের প্রাক্তন ব্যবসায়ী প্রবাসী আব্দুল মতিন খান মিহির ও ফেঞ্চুগঞ্জ উপজেলা  স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কউসর খানের পিতা আব্দুল হক খান মানিক ( ৮৫) এর দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১ টায় গোলাঘাট জামে মসজিদ  প্রাঙ্গনে অনুষ্ঠিত  জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের বড় ভাই বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামালের পিতা মাওলানা আবুল লেইছ খান।

জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।  জানাযা শেষে তাকে গোলাঘাট কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য যে বার্ধক্যজনিত রোগসহ নানাবিধ রোগে দীর্ঘদিন থেকে অসুস্থ আব্দুল হক খান মানিক রোববার রাত ৮ টায় উনার গোলাঘাটস্হ নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুম আব্দুল হক খান মানিকের আত্বার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারবর্গের  প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

শোক জ্ঞাপনকারীরা হলেন বিএনপি চেয়ারপার্সনের  উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা, এম এ হক, ডঃ এনামুল হক চৌধুরী, খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপি  কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ শাখাওয়াত হাসান জীবন,  সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, দিলদার হোসেন সেলিম,  সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপি নির্বাহী কমিটির সদস্য সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ,  সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও মহানগর বিএনপির সহ সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম,  সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের  যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল, জাকির হুসেন, আব্দুল ওয়াহিদ সুহেল, আব্দুস শহিদ ও এডভোকেট খালেদ জুবায়ের, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ইফতেখার উদ্দিন ফেদল, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সুফিয়ানুল করিম চৌধুরী সুফিয়ান চেয়ারম্যান,  ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তসলিম আহমদ নেহার, সাবেক সাংগঠনিক সম্পাদক মুয়াজ্জেম হুসেন সাহেদ,  ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আাসাদুর রহমান রুহেল, যুগ্ম আহবায়ক হাকিম উদ্দিন কউসর, আল কাওসার হাবিব টিটু, ফখরুল ইসলাম নিশাত,জাহাঙ্গীর হুসেন, মনিরুজ্জামান রাসেল, হুসাইন আল সালেহী পাপন, সামি খান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১ জুন ২০২০/ প্রেবি/  জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন