Sylhet View 24 PRINT

বালাগঞ্জে করোনা সন্দেহে মৃতব্যক্তিসহ স্ত্রী-সন্তানের নমুনা সংগ্রহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ০০:১৯:০০

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে এক মৃতব্যক্তির করোনা উপসর্গ সন্দেহে মৃতব্যক্তিসহ তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। সোমবার দুপুরে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম এসব নমুনা সংগ্রহ করেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এমএস শাহরিয়ার সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের নূরপুর গ্রামের ষাটোর্ধ্ব এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। গত রবিবার (৩১ মে) রাত দশটার দিকে তার মৃত্যুর পর এলাকায় করোনাভাইরাসে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ে। এরপর সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম মৃতব্যক্তি, তার স্ত্রী এবং ছেলের নমুনা সংগ্রহ করেছে। নমুনা সংগ্রহের পর মৃতব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে আলাপকালে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এমএস শাহরিয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সংবাদ পেয়ে বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়ার সাথে তার কথা হয়েছে। সোমবার বিকালে মৃতব্যক্তির দাফনের আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম মৃতব্যক্তিসহ তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে।

সিলেটভিউ২৪ডটকম/২ জুন ২০২০/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.