আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে মঙ্গলবার ভোরে করোনায় আরেকজনের মৃত্যু, মৃত বেড়ে ২৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০২ ১৪:২৯:২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনায় আরেকজনের মৃত্যু ঘটেছে। ৭৫ বয়েসি মৃত বৃদ্ধের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলায়। আজ মঙ্গলবার (২ জুন) ভোর ৫টায় ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের  আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করে বলেন, কানাইঘাট উপজেলার বিরধল গ্রামের ৭৫ বয়েসি ওই বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে শামসুদ্দিনে ভর্তি হয়েছিলেন। আজ ভোর ৫টায় তিনি ইন্তেকাল করেন।

এ বিষয়ে কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোহাম্মদ বারিউল করিম খান সিলেটভিউ-কে বলেন, ওই ব্যক্তির করোনা উপসর্গ থাকায় গত ২৬ মে শরীরের নমুনা সংগ্রহ করে ওসমানী হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। পরে ২৮ তারিখে রিপোর্ট পজেটিভ আসে। পরদিন (২৯ মে) শরীরের অবস্থা খারাপ হওয়ায় তাকে সিলেট শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয় এবং আজ ভোরে তিনি মারা যান।

তিনি বলেন, মৃতদেহটি স্থানীয় উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে এবং উপজেলার দাফন কমিটির উদ্যোগ ও তৎপরতায় পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।


উল্লেখ্য, সিলেট বিভাগে গতকাল সোমবার একদিনেই করোনা কেড়ে নিয়েছে ৪ জনের প্রাণ। যা সিলেটে এই পর্যন্ত একদিনে সর্বোচ্চ প্রাণহানীর ঘটনা। এর মধ্যে শুধু জেলারই তিনজন, বাকি একজন সুনামগঞ্জের।
অপরদিকে, আজ ভোরে শামসদ্দিন হাসপাতালে কানাইঘাটের আরেকজনের মৃত্যুর মধ্য দিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৩। এর মধ্যে শুধু সিলেট জেলায় ১৮, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ৪ জন।

বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। তিনি বলেন, আজ ভোরে মৃত্যুবরণকারী কানাইঘাটের ওই ব্যক্তি তালিকায় যুক্ত নন। ওই ব্যক্তি নিয়ে সিলেট বিভাগে আজ সকাল পর্যন্ত ২৪ জনের মৃত্যু হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম / ২ জুন, ২০২০ / জুনেদ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন