আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

সিলেটে ছাত্রলীগ নেতার সহযোগিতায় পুলিশের খাঁচায় দুই ছিনতাইকারী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৩ ০০:৩৯:৪৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে এক ছাত্রলীগ নেতার সাহসী পদক্ষেপে পুলিশের হাতে আটক হয়েছে দুই ছিনতাইকারী। আটককৃতরা হচ্ছে অয়ন মজুমদার (২৬) রিয়াজুল ইসলাম (২৫)।

মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর মীরের ময়দান এলাকা থেকে সিএনজি অটোরিকশাসহ তাদেরকে আটক করে কোতোয়ালী থানা পুলিশের টহলরত টিম।

জানা গেছে, মঙ্গলবার রাত পৌণে ৯টার দিকে নগরীর তালতলা পারকভিউ মেডিকেল কলেজের সামনে থেকে আশরাফ উদ্দিন মামুন (৩০) নামের এক পথচারীকে  ভয়-ভীতি দেখিয়ে তার কাছে থাকা ১ লক্ষ ৩০ হাজার টাকা ও মোবাইল নিয়ে সিএনজি অটোরিকশাযোগে পালিয়ে যায় অয়ন মজুমদার ও রিয়াজুল ইসলামসহ তাদের সহযোগীরা। তখন আশরাফ উদ্দিন মামুনের চিৎকারে বিষয়টি চোখে পরে তালতলা এলাকায় অবস্থান করা মহানগর ছাত্রলীগ নেতা শাহ ফায়েদ আহমদের। সাথে সাথে নিজের মোটরসাইকেল নিয়ে তিনি ছিনতাইকারীদের অটোরিকশার পিছু নেন। খবর পেয়ে আরেকটি মোটরসাইকেলে করে কোতোয়ালী থানা পুলিশের টহলরত টিম তাদের পিছু নেন। নগরীর রিকাবী বাজার এলাকায় যাওয়ার পর ছাত্রলীগ নেতা ফায়েদ ও পুলিশ সদস্যদের মোটরসাইকেল রাস্তার দুই দিক থেকে তাদের পিছু নিয়ে মীরের ময়দান পয়েন্টে গিয়ে তাদের আটকাতে সক্ষম হন। এসময় ছিনতাইকারীরা পুলিশের ব্যবহৃত মোটরসাইকেলে অটোরিকশা দিয়ে আঘাত করে এবং ছাত্রলীগ নেতা ফায়েদকে অস্ত্র দিয়ে আঘাত করতে উদ্যত হয়। তখন স্থানীয় লোকজনের সহযোগিতায় ছিনতাইকারীদের আটকে সক্ষম হয় পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় একটি রামদা, একটি চাকু ও ছিনতাই করা মোবাইল ফোনসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তবে অন্যান্য আসামিরা পালিয়ে যায়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ ব্যপারে সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহ ফায়েদ আহমদ বলেন, তালতলা এলাকায় অবস্থানকালে হঠাৎ এক ব্যক্তির চিৎকার ছিনতাইর বিষয়টি বুঝতে পারেন। সাথে সাথে তিনি ছিনতাইকারীদের অটোরিকশার পিছু নেন এবং মীরের ময়দান এলাকায় গিয়ে তাদেরকে আটকনো সম্ভব হয়। তিনি বলেন, একাধিকবার ছিনতাইকারীরা তার মোটরসাইকেলে ধাক্কা দেয়ার চেষ্টা করলেও তিনি পিছু ছাড়েননি, পুলিশকে সহযোগিতা করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/৩ জুন ২০২০/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন