Sylhet View 24 PRINT

করোনা : সিলেটে প্রতিদিন গড়ে আক্রান্ত অর্ধশত, সাড়ে ১১ শ’ পার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৩ ১৩:২৫:৪২

নিজস্ব প্রতিবেদক :: প্রাণঘাতি করোনাভাইরাসে সিলেট বিভাগে বর্তমানে গড়ে প্রতিদিন প্রায় অর্ধশত জন আক্রান্ত হচ্ছেন- গত কয়েকদিনের পরিসংখ্যান অনুযায়ী এমনটাই দেখা গেছে। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে ৬৪ জনের শরীরে ধরা পড়েছে করোনার অস্তিত্ব। নতুন এই ৬৪ জনকে নিয়ে বিভাগে এখন আক্রান্ত ১১৫৯ জন।

নতুন আক্রান্ত ৬৪ জনের মধ্যে সিলেটে ২৫ জন ও সুনামগঞ্জ জেলায় ৩৯ জন। বিষয়টি নিশ্চিত করেছে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর দৈনিক প্রতিবেদন অনুযায়ী- আজ বুধবার (৩ জুন) সকাল ৮টা পর্যন্ত  বিভাগে আক্রান্তের সংখ্যা ১১৫৯। এর মধ্যে সিলেট জেলায় ৬২৬, সুনামগঞ্জে ২১৩, হবিগঞ্জে ১৯২ ও মৌলভীবাজার জেলায় ১২৮ জন।

হাসপাতালে ভর্তি আছেন ১৪২  করোনা রোগী।  তার মধ্যে সিলেটে ৪৯, সুনামগঞ্জে ৬২, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ২ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে বাড়ি ফিরেছেন ৩২২ জন।  এর মধ্যে সিলেটে ১০২, সুনামগঞ্জে ৬৪,  হবিগঞ্জে ১০৫ ও মৌলভীবাজারে ৫১ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৩০০৮ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১১৩৯৩ জনকে।

বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১৬১৫ জন। এর মধ্যে সিলেটে ৬৩৯, সুনামগঞ্জে ৪৪৫, হবিগঞ্জে ১৮০ ও মৌলভীবাজারে ৩৫১ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে কোয়ারেন্টিনরত রোগীর সংখ্যা বাড়েনি। গতকালের মতোই আছেন বিভাগের ২৪৬ জন। এর মধ্যে সিলেটে ৭৭, সুনামগঞ্জে ৩০, হবিগঞ্জে ১২০ ও মৌলভীবাজারে ১৯ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

সিলেটভিউ২৪ডটকম / ৩ জুন, ২০২০ / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.