আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করলেন কাউন্সিলর সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৩ ২১:১৬:৩৭

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে বৈশ্বিক করোনা সংক্রমনের শুরু থেকেই প্রতিদিনের মতো এ ধারাবাহিকতায় ঈদের ছুটির ২য় দিনে আজ বুধবার দুপুরে স্থাস্থ্যবিধি মেনে ওয়ার্ডের বিপর্যস্থ দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ৩'শ পরিবারে মধ্যে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও যুব সমাজকে সাথে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ভাইস প্রেসিডেন্ট ও ল ’ কলেজের সাবেক ভিপি কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম  ত্রান বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, দেশের এই দুর্দিনে মানবিক কল্যাণে সবাইকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাসের কারনে মানুষ এখন বিপদগ্রস্থ। এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার এখনই সময়।  সরকারের পাশাপশি সমাজের বিত্তশালীরা মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি।    

ত্রাণ বিতরনের সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এইচ আর সুমন, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন জাহাঙ্গীর, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, শামীম আহমদ, রুহুল আমিন, রাহাত আহমদ, লিটন ও কাওছার।

সিলেটভিউ২৪ডটকম/ ৩  জুন ২০২০/প্রেবি/ জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন