আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে করোনা ভাইরাসে আক্রান্ত এসআই আফসার উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৪ ১৮:৫২:০৪

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সাবইন্সপেক্টর মো. আফসার উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ইকড়ছই আবাসিক এলাকার ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা পত্র প্রদান করা হয়েছে।

জানা যায়, দেশে করোনাভাইরাস সংক্রমণ দেখা দিলে সামাজিক দুরত্ব নিশ্চিত ও জনসাধারণকে সচেতনতা সৃষ্টিতে প্রশাসনকে সহযোগিতায় মাঠে নামেন জগন্নাথপুর থানা পুলিশের সাবইন্সপেক্টর আফসার উদ্দিন আহমদ। তিনি পৌর শহরসহ উপজেলার বিভিন্ন প্রান্তে অক্লান্ত পরিশ্রম করেন এবং দায়িত্ব পালনে সক্রিয় ভূমিকা রাখেন। মহামারী করোনা বিষয়ে  জনসাধারণকে সচেতন করতে তাঁর ভূমিকা ছিল উল্লেখযোগ্য।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর বৃহস্পতিবার  জানান, গত ৩১ মে আমরা দু'জনের নমুনা সংগ্রহ করি। ৩জুন রাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে দুটি রিপোর্ট  পজিটিভ শনাক্ত হয়। তাদের একজন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য আফসর উদ্দিন আহমদ ও অপরজন বেসরকারি একটি ব্যাংকের ম্যানেজার। আমরা তাদের দুজনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, করোনা সংক্রমণে মাঠে বিশেষ ভূমিকা পালন করেন উদ্যমী পুলিশ কর্মকর্তা আফসার আহমদ। সামাজিক দুরত্ব নিশ্চিত, সচেতনতা সৃষ্টিতে ভূমিকা ও করোনা শনাক্ত রোগীদেরকে বুঝিয়ে চিকিৎসা প্রদানে সহায়তায় তাঁর ভূমিকা ছিল অগ্রভাগে। তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা তাঁর জন্য দোয়া প্রার্থী।
সিলেটভিউ২৪ডটকম/৪ জুন ২০২০/এসএইচ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন