আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটে ইউপি চেয়ারম্যানদের সুরক্ষা সামগ্রি বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৪ ২১:৫২:১০

কানাইঘাট প্রতিনিধি :: এডিপির পক্ষ থেকে কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাঝে উন্নতমানের পিপিই, স্যানিটাইজার, মাস্ক, গ্লাভস বিতরণ করা হয়েছে।

করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা ও স্বাস্থ্য বিধি মেনে জনপ্রতিনিধিরা যাতে করে দায়িত্ব পালন করতে পারেন এজন্য এডিপি’র অর্থায়নে কানাইঘাটের জনপ্রতিনিধিদের মধ্যে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় চেয়ারম্যানদের মধ্যে এসব উপকরণ সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান।

উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান পিপিই, স্যানিটাইজার সামগ্রী বিতরণকালে বলেন, করোনার প্রাদুর্ভাবের ঝুঁকিতে জনপ্রতিনিধিরা রয়েছেন, তারা সার্বক্ষণিক মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করে থাকেন। এজন্য এডিপির অর্থায়নে জনপ্রতিনিধিদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে যাতে করে তারা সুরক্ষিত থাকেন। তারা কানাইঘাটের সকল নাগরিককে করোনা থেকে রক্ষা পেতে সরকারের স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরার আহ্বান জানান।  

সিলেটভিউ২৪ডটকম/ ৩  জুন ২০২০/মাহবুব/জুনেদ
 

শেয়ার করুন

আপনার মতামত দিন