আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

করোনাঃ জৈন্তাপুরে আক্রান্তের সংখ্যা হাফ সেঞ্চুরীর কাছাকাছি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৫ ১৯:০৯:৩৪

ফাইল ছবি

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলা যেন হটস্পটে পরিণত হতে চলেছে, কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে।

স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক, শিক্ষক, সরকারি চাকুরীজীবীসহ সাধারণ নাগরিকগণ আক্রান্ত হচ্ছে।

উপজেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। নতুন আক্রান্ত ১৪জন, বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছে ৭ জন, হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছে ৩৬ জন, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২জন, মৃত্যুবরণ করছে ১জন।

১ জুন থেকে ৪ জুন পর্যন্ত নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়েছে আরোও ৬০ জনের।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানা যায়, কোভিড-১৯ করোনা ভাইরাস সর্বশেষ জৈন্তাপুর উপজেলায় ৪ জুন পর্যন্ত প্রায় ৩ শত জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে ২৪০ জনের নমুনা পরীক্ষা করে ৪৬ জনের মধ্যে করোনা ভাইরাসের পজেটিভ পাওয়া যায়।

এছাড়া সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৩ জন, নর্থ ইষ্ট হাসপাতালে ১ জন, এবং জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ৩জন।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আমিনুল হক সরকার প্রতিবেদককে জানান, ৫ জুন শুক্রবার বন্ধ থাকায় কোন নমুনা সংগ্রহ করা হয়নি।

নতুন ১৪ আক্রান্ত, আরো ৬০ জনের রির্পোটের অপেক্ষায় আছে। অন্যান্য আক্রান্তরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছে।


সিলেটভিউ২৪ডটকম/০৫ জুন ২০২০/এমএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন