আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

করোনা প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টিতে আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৫ ২৩:২২:২৬

সিলেট :: করোনাভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ স্বেচ্ছাসেবক সন্তান কমান্ড সিলেট জেলা মহানগর সমন্বয় কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টার দিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড জিন্দাবাজার শাখায় এই আলোচনা সভা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ স্বেচ্ছাসেবক সন্তান কমান্ড সিলেট জেলা মহানগর সমন্বয় কমিটির আহবায়ক নুর আহমদ কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল খালিক লাভলুর পরিচালনায় সভায় বক্তারা বলেন, করোনাভাইরাসের কারনে মানুষ এখন অনেকটা অসহায় হয়ে পড়েছে। এই সংকটকালীন সময়ের মধ্যেও আমাদের বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ স্বেচ্ছাসেবক সন্তান কমান্ড সিলেট জেলা মহানগর সমন্বয় কমিটির অনেক কাজ করেছেন। করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন যাওয়ার আহবান জানান এবং প্রয়োজনের স্বার্থে বাহিরে গেলে মাস্ক ব্যবহারের অনুরোধ করেন। সভায় করোনা ভাইরাস এবং এর প্রতিরোধ ও নিয়ন্ত্রণে করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ স্বেচ্ছাসেবক সন্তান কমান্ড সিলেট জেলা মহানগর সমন্বয় কমিটির যুগ্ম আহবায়ক দেওয়ান মুরাদ হাসান, সদস্য সিফত মিয়া, সাইফুল ইসলাম, সুজন মিয়া, ইন্দ্র ভূষণ দাস বিপ্লব, নুরুদ্দীন রাসেল, ফয়সল আহমদ, সুজন আহমদ, নেহজাব আহমদ শাফি, আবুল হোসেন আকিব, সাহেদ সারুখ অয়ন, রাসেল আহমদ, আবু সাঈদ, চেরাগ আলী প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/৫ জুন ২০২০/প্রেবি/জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন