আজ সোমবার, ১৩ জুলাই ২০২০ ইং

বালাগঞ্জে প্রথমবারের মতো এক নারী করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ০০:২৫:২৩

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুর গ্রামের প্রায় ৬০বছর বয়সী এক নারী করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। জানা গেছে, তিনি গত কয়েকদিন যাবত সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধিন আছেন। 

বুধবার সিলেটের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষার পর তাঁর করোনাভাইরাস পজেটিভ রির্পোট প্রকাশ হয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বর্তমানে ‘ভালো আছেন’।

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এস.এম শাহরিয়ার শুক্রবার (৫ জুন) এ বিষয়ে সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ওই নারী সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হওয়ার পর সংগৃহিত নমুনায় রিপোর্ট পজেটিভ এসেছে।

এদিকে আক্রান্ত নারীর পারিবারিক এক সদস্যের সাথে আলাপকালে তিনি জানিয়েছেন, আক্রান্ত নারী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ‘ভালো আছেন’। তিনি আলাপকালে জানান, গত ৪/৫ দিন আগে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে পারিবারিক সদস্যদের পরামর্শক্রমে অসুস্থ নারীকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে বালাগঞ্জের দেওয়ান বাজারে প্রথমবারের মতো একজন করোনাভাইরাস আক্রান্ত হওয়ার সংবাদে এলাকাবাসীর মধ্যে বাড়তি সতর্কতামূলক পরিস্থিতি বিরাজ করছে।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুন ২০২০/জেআরজে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন