আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুর সদরে সকল ব্যবসা প্রতিষ্ঠান আজ থেকে ৫টার পর বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ০০:৫৮:১৫

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাস রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছে উপজেলা সদরের জনসাধারন। করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষায় শুক্রবার সন্ধ্যায় বাসস্টেশনে সুধি সমাজ ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্বান্ত গৃহিত হয়, আজ ৬ জুন শনিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে, তবে জরুরী প্রয়োজনে শুধু মাত্র ফার্মেসি খোলা রাখা যাবে। ৫ টার পর পর সকল ব্যবসায়ী ও সাধারণ নাগরিককে বাজার এলাকা ত্যাগ করে নিজ নিজ বাড়িতে চলে যাওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়।

এছাড়া ইমা, লেগুনা, সিএনজি, বেটারী চালিত টমটম গুলো স্টেশনের উত্তর পাশে নয়াগাং ব্রিজ ও দক্ষিণ পাশে মোগরারপুল নামক স্থান থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে যাত্রীদের পরিবহণ করতে নিজ নিজ সমিতির ম্যানেজারদেরকে বিশেষ অনুরোধ করা হয়েছে। প্রত্যেককে বাড়ি থেকে মাস্ক পরে বের হতে হবে, মাস্ক ছাড়া মালামাল বিক্রি বা যাত্রী পরিবহণ করা যাবে না।

সভায় উপস্থিত ছিলেন নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সমাজসেবি হায়দার আলী, আব্দুল মতিন শাহিন, ইলিয়াছ উদ্দিন লিপু, মাহমুদ আলী, আব্দুর রব বিদুর, স্টেশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম সুহেল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পূর্ববাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী খলিল উল্লাহ, সহ সভাপতি খালই মিয়া, দৈনিক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি স্বপন মাহমুদ, সাধারণ সম্পদক ছৈদুর রহমান, ব্যবসায়ী আমিরুল আলম, সাব্বির আহমদ, মামুনুর রশিদ, কামাল আহমদ, মামুন আহমদ, নিবারন দাস, বিলাল আহমদ, শামিম আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুন ২০২০/এমএইচ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন