আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

করোনাঃ জৈন্তাপুরে সনাক্ত ৩, নমুনা সংগ্রহ আরোও ১২ জনের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ১৭:৪৮:২৮

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলা যেন হটস্পটে পরিনত হতে চলেছে, কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক, শিক্ষক, সরকারি চাকুরীজীবী, জনপ্রতিনিধি সহ সাধারণ নাগরিকগণ আক্রান্ত হচ্ছে।

উপজেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯ জন। নতুন আক্রান্ত হয়েছে ৩ জন, বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছে ৭ জন, হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছে ৩২ জন, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২জন, মৃত্যুবরণ করছে ১জন। 

এছাড়া সিলেট শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৩ জন, নর্থ ইষ্ট হাসপাতালে ১ জন, এবং জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ৩জন।

নতুন করে আক্রান্তরা হলো- নিজপাট ইউপি (নক্তিহাটি) গ্রাম'র হেলাল আহমদ, দরবস্ত ইউনিয়নের চাক্তা গ্রাম'র মো. শহিদ আহমদ এবং ২নং জৈন্তাপুর ইউপি'র সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আমিনুল হক সরকার প্রতিবেদককে জানান, নতুন আক্রান্ত ৩ জন, আক্রান্ত ২ পরিবারের ৪ জনসহ আরোও ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পূর্বের ৬০ জনের রির্পোটের অপেক্ষায় আছি।


সিলেটভিউ২৪ডটকম/০৬ জুন ২০২০/এমএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন