আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্য দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ১৭:৫৮:৩৯

সিলেট :: বৈশিক এই মহামারীতে সবচেয়ে বেশী অসহায় অবস্থায় পড়েছে শ্রমজীবি দিনমজুর গরিব অসহায় মানুষ জন। মানব জাতির এই চরম সংকটময় মুহুর্তে কর্মহীন সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের হত দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছে-শিক্ষা ও আর্থমানবতার কল্যাণে নিবেদিত যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকে।

সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৬ গ্রামের ৭০০ হত দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ব পরিবারের মধ্যে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকে'র উদ্যোগে প্রথম পর্যায়ে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার ৬ জুন সকালে দয়ামীর ইউনিয়নের কুরূয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ১,৭,৮ ও ৯ নং ওয়ার্ডেও ৪শ ৩১টি পরিবারের মধ্যে সর্বোচ্চ ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে ছিলেন- দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য প্রবাসী প্রবিণ মুরূব্বি অব্দুল আউয়াল, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সহ সভাপতি সাংবাদিক এম এ মতিন, এডভোকেট মুজিবুল হক, সংগঠনের ট্রষ্ট্রি আমির হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসি আনহার আহমদ, শেখ আব্দুল হাই, ফয়ছল মেম্বার, আফরোজ মেম্বার, জয়নাল আবেদিন মেম্বার, লিপন আহমদ, এমদাদ উদ্দিন লিলু, শাহ জামাল আহমদ, হেলাল আহমদ, মাও: আবু সাইদ জাকারিয়া প্রমুখ।

বক্তারা বলেন, দয়ামীর ইউনিয়নের সর্বত্র দরিদ্র অসহায় পরিবার গুলোর মধ্যে যে ত্রাণ সামগ্রী দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকে এর মাধ্যমে বিতরণ করা হয়েছে তা এ ইউনিয়নের মানুষের প্রতি নি:স্বার্থ ভালো বাসার বহি:প্রকাশ।

এই সংকটময় মুহুর্তে দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউকে'র মতো সমাজের বিত্ববানরা ও এগিয়ে এসে এলাকার হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

ত্রাণ সহায়তা দেয়ার জন্য উপস্থিত সবাই দয়ামীর ইউনীয়ন এডুকেশন ফোরাম ইউকে'র প্রতিষ্টাতা সভাপতি মো. আনছার উদ্দিন, প্রতিষ্ঠাতা সম্পাদক সাঈদুল আলম চৌধুরী প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ক্য দেলওয়ার হেসেন, আসাদ মিয়া, সৈয়দ হাবিবুর রহমান হিরণ, শেখ বাহাউদ্দিন, বদরুল আলম, আবুল ফয়েজ, আব্দুর রকিব, ফয়জুর রহমান ফয়েজ, মুজিবুর রহমান, আবুল কালাম সরকার, আবুল বাইছ কামরুল, আজিজুর রহমান কুরবান, ফয়জুল হক শিপলু, আমির হোসেন, মুহিত রহমান লায়লা, ময়নুর রশিদ প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/০৬ জুন ২০২০/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন