Sylhet View 24 PRINT

সিলেটের ‘করোনা’ হাসপাতালে সন্দেহভাজন রোগীদের জন্য চেয়ার প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ২২:২১:১০

সিলেট :: সিলেটের করোনা  রোগীদের জন্য বিশেষায়িত শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে আগত কোভিড-১৯ সন্দেহভাজন রোগীদের জন্য ৫০টি চেয়ার প্রদান করেছে
জেসিপিএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

শনিবার (৬ জুন) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ ইউনুসুর রহমানের এর কাছে চেয়ারগুলো হস্তান্তর করেন অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ তানভীর আলম এবং সেক্রেটারি ডা. এ এফ এম রেজাউল ইসলাম মুনাইম।

এসময় উপস্থিত ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. আদনান চৌধুরী, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য মুমিনুল হক ফাহিম এবং সিলেট শহীদ শামসুদ্দীন আহমদ হাসপাতালের অন্যান্য চিকিৎসকবৃন্দ।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ ইউনুসুর রহমান অ্যাসোসিয়েশনের এই ধরণের মহৎ উদ্যোগের প্রশংসা করেন । করোনা টেস্ট করতে আসা রোগীদের জন্য এই উদ্যোগ অনেক উপকারে আসবে বলে জানান।

জেসিপিএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের একটি সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনের প্রাক্তন ছাত্ররা সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে নিজেদেরকে বিভিন্ন কল্যাণমূলক কাজের সাথে জড়িত আছেন। সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে অসচ্ছল পরিবারে বাজার খরচ, ঈদ সামগ্রী উপহার হিসাবে পৌছিয়ে দিয়েছেন প্রাক্তন শিক্ষার্থীরা।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুন ২০২০/শাদিআচৌ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.