Sylhet View 24 PRINT

বালাগঞ্জে বজ্রপাতে নবম শ্রেণির ছাত্রের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৭ ০০:০৩:৪৪

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেটের বালাগঞ্জ উপজেলায় বজ্রপাতে ইমন আহমদ (১৪) নামের এক স্কুলশিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলা সদরের চক পীরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ইমন গ্রামের আনহার মিয়ার ছেলে। সে স্থানীয় বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে বাবা-মায়ের ৪ ছেলের মধ্যে সবার বড়।

ইমনের দুঃখজনক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ০৬ জুন ২০২০ ইং। শনিবার বাদ মাগরিব জানাজা শেষে নিহত ইমনের দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (৬ জুন) সকালে ইমনসহ আরো কয়েকজন তাদের বাড়ির পাশ্ববর্তী এলাকায় মাছ ধরতে যায়। এরপর সকাল আনুমানিক সাড়ে ১০টায় বৃষ্টির সময় বজ্রপাতের ঘটনা ঘটে এবং সে মাটিতে লুটিয়ে পড়ে। গ্রামবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসরা মৃত ঘোষণা করেন।

বজ্রপাতে ইমনের মৃত্যুর ঘটনায় বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ০৬ জুন ২০২০ ইং।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা নেয়া হয়েছে এবং বিনা ময়নাতদন্তে মৃতদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/৭ জুন ২০২০/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.