আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

এক সপ্তাহ থেকে কানাইঘাটে আসছে না করোনার টেস্টের রিপোর্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৭ ০১:২৯:১২

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যারা নমুনা দিয়েছিলেন তাদের পরীক্ষার রিপোর্ট গত এক সপ্তাহ থেকে আসছে না। এতে করে যারা হাসপাতালে নমুনা দিয়েছেন তারা এবং তাদের পরিবারের লোকজন ভুগছেন দুশ্চিন্তায়। তাদের রিপোর্ট নেগেটিভ না পজেটিভ সেটাও জানতে পারছেন না। এমনকি যারা ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে আছেন তাদের অনেকেই পুণরায় হাসপাতালে নমুনা দিয়েছিলেন, কিন্তু এখনও তাদের রিপোর্টও নেগেটিভ না পজেটিভ জানা যায়নি।

গত ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যারা নমুনা দিয়েছিলেন তাদের কারোরই রিপোর্ট স্বাস্থ্য কমপ্লেক্সে আসেনি। গত ৪ জুন কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান ইকবালের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়েছিলেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা প্রাদুর্ভাবের পর থেকে এ পর্যন্ত ৫৭১ জন কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছেন। তার মধ্যে আজ শনিবার (৬ জুন) ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যারা আগে নমুনা দিয়েছিলেন গত ৩০ মে পর্যন্ত ৪৮ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫২ জন, তাদের মধ্যে ৪ জন সিলেটে নমুনা দিয়েছিলেন। আক্রান্তদের মধ্যে ৩ জন সুস্থ হয়েছেন। মারা গিয়েছেন ২ জন, তারমধ্যে সিলেট কেন্দ্রীয় কারাগারের হাজতীও রয়েছেন। হোম কোয়ারেন্টিনে আছেন ২৯০ জন।

হাসপাতালের পরিসংখ্যানবিধ সুবোধ চন্দ্র জানান, গত ৩০ মে’র পর থেকে তারা কোন ধরনের পূর্ণাঙ্গ রিপোর্ট সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাচ্ছেন না।

তিনি বলেন, যারা গত একসপ্তাহ থেকে বিশেষ করে হাসপাতালে এসে নমুনা দিয়েছেন এবং যারা পূর্বে করোনা আক্রান্ত হয়েছিলেন বর্তমানে সুস্থ আছেন অনেকে পুণরায় নমুনা দিয়েছেন তাদেরও রিপোর্ট আমরা পাচ্ছি না।

যারা গত একসপ্তাহে হাসপাতালে নমুনা দিয়েছেন তাদের স্বজনরা দ্রুত নমুনা সংগ্রহের রিপোর্ট পেতে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/৭ জুন ২০২০/এমআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   সিলেটেও নির্বাচনী প্রচারণায় এসেছিলেন শাহেদ
  •   সাহারা খাতুনের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের শোক
  •   জামালগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ
  •   ইছামতি ডিগ্রি কলেজের প্রাক্তণ শিক্ষার্থীদের উদ্যোগে বৃক্ষরোপণ
  •   কোম্পানীগঞ্জে জব্দ করা পাথর নিলামে বিক্রি
  •   সাহারা খাতুনের মৃত্যুতে মন্ত্রী ইমরান আহমদের শোক
  •   সিলেট-সুনামগঞ্জে ‍‘ভয়াবহ’ বন্যার বার্তা, প্রস্তুত আশ্রয়কেন্দ্র
  •   মাওলানা আজম আলী ট্রাস্টের বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ
  •   বালাগঞ্জের মোরারবাজারে আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত
  •   সাহারা খাতুনের মৃত্যুতে সিলেট মহানগর আ.লীগের শোক