Sylhet View 24 PRINT

এডভোকেট ফয়েজ ও রুকশানার সুস্থতা কামনায় বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৯ ২০:৫৫:৪০

সিলেট :: করোনাক্রান্ত হয়ে আইসিইউতে থাকা দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে থাকা তার সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার এডভোকেট রুকশানা বেগম শাহনাজ এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি।

সোমবার বাদ আসর কদমতলী জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে এডভোকেট এটিএম ফয়েজ ও এডভোকেট রুকশানা বেগম শাহনাজের রোগমুক্তি ও আশু সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, লঞ্চডুবিতে নিহতদের মাগফেরাত কামনা ও করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির আহবায়ক হাজী সিরাজুল ইসলাম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, উপজেলার সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, বিএনপি নেতা ডা: এমামুর রহমান, মোস্তাক আহমদ, মামুন আহমদ, আব্দুল হাছিব, রুহেল আহমদ কালাম, মকসুদ মেম্বার, মাসুম পারভেজ, ছাত্রদল নেতা আবু রায়হান রাজু, আজহারুল ইসলাম খান সামি, জিবান আহমদ বাদশা প্রমূখ। 
  
সিলেটভিউ২৪ডটকম/ ২৯ জুন ২০২০/ প্রেবি/ জুনেদ  

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.