আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুর ও গোয়াইনঘাটের বন্যাদূর্গত এলাকায় ত্রাণ নিয়ে জয়নাল আবেদীন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৯ ২১:০৯:০১

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষনা করার দাবি জানিয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন।

গত কয়েকদিনের অবিরাম ভারী ভর্ষণ ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ  উপজেলার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই তিন উপজেলার সবক‘টি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত হয়ে হাজার হাজার মানুষ পানিবন্দি অবস্থায় রয়েছে। অসহায় এসব মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি স্থানীয়ভাবে সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানান জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন । এছাড়াও তিনি এই তিন উপজেলাকে বন্যা দূর্গত এলাকা ঘোষনার দাবি জানান।

রবিবার (২৮ জুন) থেকে থেকে তিনি ব্যক্তিগত উদ্যোগে উপজেলার জৈন্তাপুর, নিজপাট, দরবস্ত ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ও পূর্ব জাফলং, লেঙ্গুড়া, ডৌবাড়ী ও পশ্চিম জাফলং ইউনিয়নের বিভিন্ন এলাকার পানিবন্দি অসহায় মানুষের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ করেন।  দিনভর বন্যাদূর্গত এলাকায় নৌকাযোগে তিনি অসহায় মানুষের পাশে ত্রাণ সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন মাস্টার আবুল হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, নেছার আহমেদ, ইলিয়াছ আর রায়হান, বেলাল আহমদ, রিয়াজুল ইসলাম, নজরুল ইসলাম, আরিফ আহমেদ, শাহজাহান কবির খান, আজাদ আহমেদ, আসাদ উদ্দিন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৯ জুন ২০২০/হানিফ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন