আজ রবিবার, ০৫ জুলাই ২০২০ ইং

বিশ্বনাথে প্রতিবন্ধীদের মধ্যে ফল বিতরণ করলেন পুলিশ সুপার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৯ ২২:০৪:৩১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, কি কারণে বংশানুক্রমে শিশুরা প্রতিবন্ধী হচ্ছে এর কারণ বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে গবেষণা করে বের করা দরকার। মূল কারণ চিহিৃত হলে ভবিষ্যতে আর কোন শিশু জন্মগ্রহন করে প্রতিবন্ধী হবে না। আর আমাদের অনাগত ভবিষ্যৎ যারা আসবে তারা হয়তো প্রতিবন্ধী হওয়া থেকে মুক্তি পাবে।

তিনি বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামের ঈদগাহ মাঠে সমাজসেবামূলক সংগঠন ম্যানকাইন্ড অর্গানাইশেনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ফল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। আমতৈল গ্রামে থাকা প্রায় ২ শতাধিক প্রতিবন্ধীর মধ্যে বিতরণ করা হয়েছে আম, কাঁঠাল, আনারস ও লেবুসহ মৌসুমী ফল।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর (দক্ষিণ) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, কোয়ান্টাম মেথড সিলেটের পরিচালক সিতাব আলী।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক শহীদ চৌধুরীর সার্বিক তত্তাবধানে অনুষ্ঠানে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমেদ, সিলেট বারের এপিপি অ্যাডভোকেট মোহাইমিন চৌধুরী বাপ্পি, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলা উদ্দিন, জেলা যুবলীগ নেতা জিল্লুর রহমান দারা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২৯ জুন ২০২০/প্রনঞ্জয়/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন