আজ সোমবার, ০৬ জুলাই ২০২০ ইং

বিশ্বনাথে পরিবহন শ্রমিকের বসতঘরে হামলা-প্রাইভেট কার ভাংচুর, নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-৩০ ০০:৩৬:০১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে তুচ্ছ ঘটনার জের ধরে উপজেলা মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির সাধারণ সদস্য ও উপজেলার সদর ইউনিয়নের মিরেরচর-১ গ্রামের মৃত আকলুছ মিয়ার পুত্র শাহিন মিয়ার বসতঘরে হামলা ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা শাহিনের বাসায় থাকা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো-ক ০৩-৯২২৯) ভাংচুর করে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে এবং তার ঘরে থাকা নগদ প্রায় পঞ্চাশ হাজার টাকা লুটপাট করে নিয়েছেন বলে দাবী করেছেন শাহিন।

হামলাকারীদের হামলায় শাহিন মিয়া দুই ভাই জাহাঙ্গীর মিয়া ও শুকুর মিয়া আহত হয়েছেন। এরমধ্যে জাহাঙ্গীরের অবস্থা গুরুতর। হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনায় চালক শাহিন আহমদ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ ও আরো ১০ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৯ (তাং ২৭.০৬.২০ইং)।

মামলার অভিযুক্তরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের মৃত হরমুছ আলীর পুত্র মছদ্দর আলী, জমসেদ আলীর পুত্র নজির আহমদ, ফয়ছল আহমদ, মছদ্দর আলীর পুত্র সুমন মিয়া, মৃত তাহির উল্লাহর পুত্র মদরিছ আলী, তৈমুছ আলীর পুত্র তানভির আহমদ। অভিযুক্তদের মধ্যে থানা পুলিশ মৃত তাহির উল্লাহর পুত্র মদরিছ আলীকে গ্রেপ্তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

এদিকে নিজেদের সাধারণ সদস্যের বাৎসতঘরে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজি নং বি-১৪১৮)-এর অন্তর্ভূক্ত বিশ্বনাথ মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির নেতৃবৃন্দ।

নিন্দা প্রকাশকারীরা হলেন সংগঠনের সভাপতি ইউনুছ আলী মেম্বার, সহ সভাপতি সুহেল আহমদ, সাধারণ সম্পাদক মুহিবুর রহমান গোলাপ, যুগ্ম সম্পাদক ফজর আলী, সাংগঠনিক সম্পাদক শানুর আলী, কোষাধ্যক্ষ নিপেন্দ্র দাশ, সদস্য মকবুল হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুন ২০২০/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন