আজ রবিবার, ০৫ জুলাই ২০২০ ইং

আমির আলীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিশ্বনাথ আ.লীগের নিন্দা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-৩০ ০০:৪০:১৮

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগপত্র দাখিল ও সংবাদ পরিবেশনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মিথ্যা অপপ্রচারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খাঁন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে মিথ্যা অপপ্রচারের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন নেতৃবৃন্দ।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা মনে করি ও আমাদের বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থ-সিদ্ধির জন্য তার (আমির) বিরুদ্ধে একের পর এক মিথ্যা অপপ্রচারে চালিয়ে যাচ্ছে। করোনার মহামারীর সময়ও যিনি করোনার ভয়ে আতংকিত না হয়ে ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে শতভাগ সুষ্ঠভাবে সরকারি ত্রাণসামগ্রী বিতরণ করে যাচ্ছেন, ঠিক সেই মুহুর্তে একের পর এক অপপ্রচার সত্যি আমাদের মর্মাহত করেছে। আমরা এটাও জানি আগামী ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের জনপ্রিয় এবং দলের জন্য নিবেদিত নেতাকর্মীদের নিয়ে এসব নানামুখী অপপ্রচার এবং মিথ্যা ষড়যন্ত্রের খেলা চলবে। সাধারণ মানুষকে সাথে নিয়ে ইনশাআল্লাহ সকল মিথ্যাবাদী ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

আর যারা আমির আলী চেয়ারম্যানের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করছেন তাদেরকে হুশিয়ারী দিয়ে বলছি এসব মিথ্যা প্রোপাগান্ডা বন্ধ করুন নতুবা এর দায় আপনাদেরকেই নিতে হবে। আমরা সকল অপপ্রচারকারী ও তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি। কারণ আওয়ামী লীগ আইনের প্রতি শ্রদ্ধাশীল, তাই আমরা নিরবতা পালন করছি। কিন্তু আমরা আমাদের জনপ্রিয় নেতাদের মান-সম্মান রক্ষার জন্য প্রয়োজনে সব রকমের প্রস্তুত আছি। তাই আওয়ামী লীগকে যেনো কেউ রাজপথে নামতে বাধ্য না করেন। আর সাংবাদিক ভাইদের প্রতি বিশেষভাবে অনুরোধ রইল আপনারা যেকোন ধরনের সংবাদ প্রচারের পূর্বে ভালো ভাবে সেই ব্যাপারে তদন্ত করে সঠিক সংবাদ পরিবেশন করুন। এতে মানুষ বিভ্রান্তি থেকে রক্ষা পাবে। কারণ সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুন ২০২০/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন