আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সাবেক ছাত্রনেতা জুবেরের করোনা পজেটিভ, সাংবাদিক সহোদর কোয়ারেন্টাইনে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ০১:২৬:৫৮

সিলেট :: জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে'র সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকশনা সম্পাদক জুবের আহমদের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। নমুনা দেয়ার ১৫ দিন পর মঙ্গলবার তার এ রিপোর্ট আসে।

তবে জুবের আহমদ জানিয়েছেন, তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন। তার শরীরে করোনার কোন উপসর্গ নেই।

তিনি আরও জানান, প্রথমে বিমান ভ্রমণে কোভিড-১৯ করোনা নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক ছিল। এজন্য তিনি গত ১৫ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবারের সবার নমুনা প্রদান করেন। মঙ্গলবার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয়েছে, পরিবারের অপর সদস্যদের রেজাল্ট নেগেটিভ হলেও তার পজেটিভ এসেছে। এরপর থেকেই জুবের আহমদ আশাবাদী তার নতুন পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসবে।

এদিকে, বড় ভাই জুবের আহমদের রিপোর্ট করোনা পজেটিভ আসায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার ছাদেক আহমদ আজাদ। তিনিও পুরোপুরি সুস্থ রয়েছেন এবং বাসা থেকে যতটুকু সম্ভব পেশাগত দায়িত্ব পালন করছেন।

অপরদিকে, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী জুবের আহমদের করোনার খবরে মঙ্গলবার থেকে বিভিন্ন মাধ্যমে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, বিয়ানীবাজার প্রেসক্লাব, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটি ও বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ যারা তার পরিবারের খোজখবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাংবাদিক ছাদেক আহমদ আজাদ।

সিলেটভিউ২৪ডটকম/ ২ জুলাই ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন