আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০ ইং

সিলেট মহানগর পুলিশের মুখপাত্র এখন জ্যোতির্ময় সরকার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ২০:১০:৩৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা বদলি হয়ে গেছেন। পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে যোগদান করেছেন।

মূলত সিলেট মহানগর পুলিশের মুখপাত্রের দায়িত্ব পালন করছিলেন তিনি। তিনি বদলি হওয়ায় তাঁর স্থলে এ দায়িত্ব (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) পেয়েছেন জ্যোতির্ময় সরকার, পিপিএম।

আজ বৃহস্পতিবার তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন।

জ্যোতির্ময় সরকার বর্তমানে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) হিসেবে কর্মরত। তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিসের দায়িত্বও গ্রহণ করেছেন।

এসএমপি জানায়, বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা জ্যোর্তিময় সরকারের বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়। তিনি শাহজালল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১২ সালে যোগ দেন বাংলাদেশ পুলিশে।

জ্যোর্তিময় সরকার পূর্বে সিলেট মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী মডেল থানা), সার্কেল এএসপি (জকিগঞ্জ), সহকারী পুলিশ কমিশনার (মোগলাবাজার), সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ  সুরমা), অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ-দক্ষিণ)  হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এসএমপি আরো জানায়, সিলেট নগরীতে বিভিন্ন ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, চুরি, ছিনতাই রোধকল্পে অগ্রণী ভূমিকা পালন এবং রাজনৈতিক সহিংসতা দমনে সাহসিকতার জন্য ২০১৮ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক লাভ করেন জ্যোতির্ময় সরকার।

সিলেটভিউ২৪ডটকম/২ জুলাই ২০২০/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন