আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০ ইং

করোনায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির টিউশন ফিতে ২৫ ভাগ ছাড়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ২০:৩৪:৫৭

সিলেট :: করোনা সংকটের বিষয়টি বিবেচনা করে সকল শিক্ষার্থীদের জন্য টিউশন ফিতে ২৫ ভাগ ছাড় দিয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। জুলাই মাসের টিউশন ফিতে এই ছাড় পাবেন শিক্ষার্থীরা। মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা এই তথ্য জানিয়েছে।

জনসংযোগ শাখা জানায়, যে সকল শিক্ষার্থী টার্ম ফিসহ জুন মাস পর্যন্ত টিউশন ফি জমা দিয়েছেন, তাদের জন্য জুলাই মাসের ফিতে ২৫ ভাগ ছাড়ের বিশেষ সুবিধা প্রদান করা হচ্ছে। এছাড়া যেসব শিক্ষার্থী জুন পর্যন্ত টার্ম ফি ও টিউশন ফি জমা দিতে পারেননি, তারা ১৫ ভাগ ছাড়ে জুলাই মাসের টিউশন ফির সাথে আগের ফি জমা দেওয়ার সুযোগ পাবেন। জুলাই মাসে বিশেষ ছাড় পেতে জুন পর্যন্ত বকেয়া পরিশোধ করতে হবে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (অর্থ) ইনামুল হক জানান, শিক্ষার্থীরা এনআরবি কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ট্রাস্ট ব্যাংক ও বিকাশের মাধ্যমে ফি প্রদান করতে পারবেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘বর্তমানে আমরা সবাই সংকটের মধ্য দিয়ে যাচ্ছি। এই পরিস্থিতিতে মানবিক বোধকে আরো বেশি জাগ্রত করতে হবে। মেট্রোপলিটন ইউনিভার্সিটি বাণিজ্যিক চিন্তাধারায় চলে না, প্রকৃত শিক্ষাদানের লক্ষ্য নিয়ে চলে। এজন্য মানবিক দৃষ্টিকোণ থেকে শিক্ষার্থীদের ফিতে ছাড় প্রদান করা হয়েছে।’

সিলেটভিউ২৪ডটকম/২ জুলাই ২০২০/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন