Sylhet View 24 PRINT

কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৩ ০০:৫৯:২৪

সিলেট :: সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রনিখাই ইনিয়নের অন্তর্গত ডাকাতির বাড়ি গ্রামে, প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে করোনা মহামারী ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে বুধবার বিকালে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
 
বিতরণকালে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ বলেনন, করোনা ভাইরাস ও আকস্মিত বন্যা কবলিত অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর এখনই সঠিক সময়। যারা আজ এই মহৎ উদ্যোগটি নিয়েছেন তারা অবশ্যই প্রশংসার দাবীদার। আমাদের সকলের উচিত বন্যা কবলিত মানুষের পাশে দাড়ানো ও করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারের দেয়া নির্দেশনা মতে চলা।

শামীম আহমদ বলেন, প্রবাসীরা দেশের প্রাণ, দেশের অর্থায়নে তাদের ভূমিকা অনেক বেশী। যে কোন দুর্যোগে প্রবাসীরাই সর্বপ্রথম এগিয়ে আসেন অসহায় মানুষদের পাশে।

করোনা ও বন্যার এই সময়ে আমাদের আশেপাশের মানুষের খোঁজ খবর রাখা, তাদের কে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া আমাদের নৈতিক দায়িত্ব। সে কাজটিই আজ করে দেখালো প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদ। আমি তাদের উজ্জল ভবিসৎ কামনা করি।

মো. রইছ মিয়া ও সুলতান মিয়ার যৌথ সভাপতিত্বে ও মুহাম্মদ শাহাব উদ্দিনের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, এলাকার মুরুব্বী মন্তাজ মিয়া, ইনজাদ মিয়া, শিক্ষানুরাগী মুহাম্মদ নাসির উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন আব্দুল জলিল, রুস্তম আলী, উস্তার আলী, জোয়াদ আলী, মাওলানা রহুল আমিন, লাল মিয়া, মেম্বার সফিক মিয়া, জলাল মিয়া, আমির মিয়া, ইবাদুর, সাদ্দাম, নজরুল (১), নজরুল (২), লুৎফুর, লফিল, সাজুর, রাসেল প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.