আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

এমএ হকের ইন্তেকালে এমদাদ চৌধুরীর শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৩ ২১:৩৮:২৫

সিলেট :: সিলেট বিভাগ বিএনপির অভিভাবক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম. এ হকের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এক শোক বার্তায় এমদাদ হোসেন চৌধুরী বলেন, এম এ হক ছিলেন আপাদমস্তক জাতীয়তাবাদী আদর্শের একজন সজ্জন রাজনীতিবিদ। সৎ, নীতিবান ও অমায়িক ব্যবহারের মাধ্যমে তিনি দল মত নির্বিশেষে সিলেটের সর্বস্তরের জনতার প্রিয়জনে পরিনত হয়েছিলেন। তার রাজনীতির মুল লক্ষ্য ছিলো মানুষের কল্যান। তিনি আজীবন শুধু দলীয় নেতাকর্মীই নয়, অসহায় মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দিয়েছেন। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও বিএনপির মতো একটি বড় দলের একাধিক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করলেও সিলেটবাসীর কাছে তিনি ছিলেন জনতার হক সাহেব।

তিনি বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদ ছাড়াও সিলেট জেলা ও মহানগর বিএনপির সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে গেছেন। সিলেটে ৪ দলীয় জোট ও ১৮ দলীয় জোটের কার্যক্রম গতিশীল করতে তিনি অগ্রনী ভুমিকা পালন করেছেন। বয়সের ভার ন্যুজ হওয়ার পরও তিনি দলীয় কর্মসুচীতে উপস্থিত থেকে নেতাকর্মীদের উৎসাহ দিতেন। এম এ হকের মৃত্যুতে সিলেট বিএনপি একমাত্র প্রবীণ অভিভাবককে হারালো। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ মরহুম এম এ হককে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

সিলেটভিউ২৪ডটকম / ৩ জুলাই, ২০২০ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন