আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মুক্তি পেলো সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাটক “করোনার ছোবল”

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৪ ১৯:১৬:৩৫

সিলেট ::  মুক্তি পেলো সিলেটের আঞ্চলিক ভাষায় নির্মিত নাটক “করোনার ছোবল”।

শুক্রবার আশ্চর্য মিডিয়ার প্রথম সঞ্চালনায় নির্মিত নাটকের উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র নাটকে অংশগ্রহণকারী অভিনয় শিল্পীবৃন্দ ও কলাকৌশলীগণ। 
এসময় ড. এডভোকেট শহীদুল ইসলাম নাটকটি প্রদর্শন করে সংশ্লিষ্ট সকলের ভুয়সী প্রশংসা করে বলেন, এ ধরণের সমাজ সচেতনমূলক নাটক সমাজের সচেতনতা বৃদ্ধিতে ও সমাজ পরিবর্তনে অনেক ভূমিকা রাখে। 
নাটকের রচয়িতা ও পরিচালক মো. কবির খাঁন বলেন, এই ধরনের নাটক পরিচালনা করতে পেরে আমি আনন্দিত। এ ধরণের গুরুত্বপূর্ণ স্ক্রিপ্ট পেলে আমরা ভবিষ্যতে আরো সুন্দর নাটক উপহার দেব। আশ্চর্য মিডিয়ার কর্ণধার ইমরান আহমদ পারভেজ বলেন,  সচেতন সমাজের নাগরিকবৃন্দ এ ধরণের নাটক দেখতে এগিয়ে আসবেন। 
উক্ত নাটকে অভিনয় করেন-  কবির খাঁন, মিন্টু সিংহ, ইমরান আহমদ পারভেজ, দেবাশীষ ভট্টাচার্য টিংকু, আয়েশা বেগম, সালমা আলী, হাবিব উল্লাহ, সাইফুল আরেফিন লিমন, ডা. হাবিবুর রহমান ও এস এম শিহাব। এছাড়াও চিত্রগ্রাহক মঈন উদ্দিনের প্রযোজনা ও পরিবশেনায় নাটকটি পরিচালনা করে আশ্চর্য মিডিয়া। এতে কারিগরি সহযোগীতায় এলিট ভিশন সার্বিক সহযোগিতা করে। নাটকে স্যুটিং স্পট হিসেবে ব্যবহৃত হয়  পাবলিক কারিগরি বিজ্ঞান ও প্রযুক্তি ইনস্টিটিউট, মির্জাজাঙ্গাল, সিলেট। 
সিলেটভিউ২৪ডটকম/৪ জুলাই ২০২০/প্রেবি/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন