আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুরে করোনায় আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ০০:০৯:৩০

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ট্রাক চালক আব্দুল মতিন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর ২ টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আব্দুল মতিন উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাঠি গ্রামের আব্দুর রহিমের ছেলে।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আমিনুল হক সরকার সত্যতা নিশ্চিত করেছে।

মৃত আব্দুল মতিনের ছোট ভাই সাদিক আহমদ বলেন, তিনি ৫/৬ দিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনার উপসর্গ দেখা দিলে তাকে (২৯ জুন) সোমবার জৈন্তাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার করোনার নমুনা সংগ্রহ করে ব্যবস্থা পত্র দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করেন। পরে শুক্রবার (৩ জুলাই) তার করোনার রিপোর্ট পজেটিভ আসার পর দুপুর ২টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।
ঐ দিন শুক্রবার সন্ধ্যায় উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাঠি গ্রামে স্বাস্থ্যবিধি মেনে জানাযার নামাজ শেষে তার মরদেহ মহল্লার কবরস্থানে দাফন করা হয়।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্যমতে শনিবার আরোও ২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত করোনা আক্রান্ত ৮৪ জন সনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫৪ জন। মারা গেছে ২ জন।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/এমএইচ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন