আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

খাদিম নগর ইউনিয়নে আশফাক আহমদের পক্ষে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ০০:৫৯:৫৪

সিলেট :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (৪ জুলাই) বিকেলে সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আশফাক আহমদের পক্ষ থেকে ইউনিয়নের ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডের ২২০ টি পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য প্রফেসর বদরুল আলম, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন, সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ও যুবলীগ নেতা মো. ইকলাল আহমদ, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন, সমাজ সেবক সাইদুর রহমান সাইদ, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসাইন, এমরান আলী তালুকদার, নজরুল ইসলাম, আব্দুস সালাম, আব্দুল বাছিত, সাংবাদিক ইদ্রিছ আলী, যুবলীগ নেতা মুক্তার খাঁ, মখলিছু রহমান, আলেক আহমদ, আবুল কালাম আজাদ, জাবের আহমদ, নাজমুলল ইসলাম, প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন,শফিকুর রহমান, ছাত্রলীগ নেতা হারুন,মিন্ট বিশ্বাস, খছরুল প্রমুখ।

এসময় নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশে মহামারি করোনা ভাইরাস আঘাত আনার পর থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদের পক্ষ থেকে উপজেলাব্যাপি ত্রাণ সহায়তা কার্যক্রম আজ বন্যা কবলিত এলাকায় পর্যন্ত অব্যাহত রেখেছেন। আমরা এই মহান নেতার জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন