আজ রবিবার, ০৯ অগাস্ট ২০২০ ইং

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ০১:১৫:২৩

সিলেট :: জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার কলেজ প্রাঙ্গণে উদযাপন করা হয়। বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর কারণে এবছর অত্যন্ত সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

শুরুতেই কলেজ শিক্ষক ইমদাদুল হক জোবায়েরের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

কলেজ অডিটোরিয়ামে আয়োজিত সীমিত পরিসরের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল সুহেল উদ্দিন পাঠান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন অধ্যক্ষ লে. কর্ণেল ইকবাল উর রহমান, উপাধ্যক্ষ আরিফ সেলিম রেজা।

জেসিপিএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি সৈয়দ তানভীর আলম, সহ সভাপতি নাজমুস সাকিব, ট্রেজারার ইসমাঈল তফাদার, নির্বাহী সদস্য মেজর আদনান তফাদার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান স্যার, ফজলে এলাহি, রহমতুন্নেছা কোরেশী, মোহাম্মদ লাহীন উদ্দিন প্রমুখ ।

সিনিয়র শিক্ষক এমদাদ সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এলামনাই এসোসিয়েশনের সহ সভাপতি নাজমুস সাকিব, সভাপতি সৈয়দ তানভীর আলম, প্রাক্তন অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল ইকবাল উর রহমান, বর্তমান অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল সোহেল উদ্দিন পাঠান। পরে অনাড়ম্বর পরিবেশে কেক কাটা হয়।

সবশেষে কলেজ শিক্ষক জনাব আতাউর রহমান কলেজের সমৃদ্ধি এবং করোনা মহামারীর বিপর্যয় থেকে উত্তরণের জন্য সবাইকে নিয়ে দোয়া পরিচালনা করেন।

এদিকে জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের কার্যকরী সদস্য ডা. হাফিজ সিলেটভিউকে জানান, শনিবার রাতে অনলাইনের মাধ্যমে এলামনাই এসোসিয়েশন কলেজের প্রাক্তন শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং বর্তমান শিক্ষকদের নিয়ে এক ভার্চুয়াল মিলনমেলার আয়োজন করে। এতে দেশ-বিদেশ থেকে শিক্ষক এবং প্রাক্তন ছাত্র-ছাত্রীরা আবেগ আপ্লুত হয়ে জেসিপিএসসি নিয়ে তাদের স্মৃতি রোমন্থন করেন। পরিশেষে করোনামুক্ত পৃথিবীর প্রত্যাশায় দীর্ঘ প্রাণবন্ত আড্ডার পরিসমাপ্তি ঘটে।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   করোনাক্রান্তদের রোগমুক্তি কামনায় সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির দোয়া
  •   শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা পজেটিভ
  •   সাংবাদিক আলাউদ্দিন হেলালের মৃত্যুতে সিসিক মেয়রের শোক
  •   স্ত্রীসহ করোনা আক্রান্ত সিসিকের প্রকৌশলী আলী আকবর
  •   সেই ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডুকে সাময়িক বহিষ্কার
  •   সিলেটে পাঁচ চিকিৎসকসহ আরো ৬১ জন করোনায় আক্রান্ত
  •   সড়ক দূর্ঘটনায় আহত মাহবুবের পাশে যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ
  •   বঙ্গমাতার জন্মবার্ষিকীতে বিশ্বনাথে সভা, সেলাই মেশিন বিতরণ
  •   জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে বিশ্বনাথে আ.লীগের প্রস্তুতি সভা
  •   সিলেটের তামাবিল ও শেওলা দিয়ে পণ্য পরিবহন করতে চায় ভারত!