Sylhet View 24 PRINT

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কানাইঘাটের ঠিকাদার কয়েছ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ০১:২২:২৩

কানাইঘাট প্রতিনিধি :: করোনায় আক্রান্ত হয়ে কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর বড়বাড়ি গ্রামের মৃত সাইদুর রহমান চৌধুরীর বড় ছেলে বিশিষ্ট ঠিকাদার সাবেক ছাত্রনেতা হারুনুর রশিদ চৌধুরী কয়েছ মারা গেছেন।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি সিলেট শহরের ভাড়া বাসায় অসুস্থ অবস্থায় মারা যান (ইন্নানিল্লাহি...রাজিউন)। মৃতকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে গত ২৯ জুন ঠিকাদার হারুনুর রশিদ চৌধুরী কয়েছ সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনার টেস্ট করা হলে গত ১ জুলাই রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। রাগীব রাবেয়া হাসপাতাল সহ আরো একটি প্রাইভেট হাসপাতালে তাকে ভর্তি করার পর ভাড়া বাসায় নিয়ে আসা হয়। সেখানে তিনি আজ ৬টার দিকে মারা যান। হারুন রশিদ কয়েছ এলজিইডি’র একজন প্রতিষ্ঠিত ঠিকাদার ছিলেন। এক সময় ছাত্রলীগের উপজেলা পর্যায়ের প্রথম সারির নেতা ছিলেন তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার লাশ সিলেট শহরের পাঠানটুলা বাসা থেকে নিজ বাড়ি কানাইঘাটের বিষ্ণুপুর গ্রামে নিয়ে আসার খবর পাওয়া গেছে।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/এমআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.