Sylhet View 24 PRINT

বিশ্বনাথে করোনার থাবা অব্যাহত, নতুন আক্রান্ত ৬ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৬ ০০:৫৫:৪১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় করোনার থাবা অব্যাহত রয়েছে। যার ফলে উপজেলায় বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। নিজের গতিতে এগিয়ে চলা করোনায় পজেটিভ হচ্ছেন একের পর এক শ্রেণী-পেশার মানুষ। রবিবার (৫ জুলাই) ব্যাংকার, জনস্বাস্থ্য প্রকৌশলী কার্যালয়ের কর্মকর্তা, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৬ জন। করোনা।

মানুষের মধ্যে করোনা প্রতিরোধে সচেতনতা কম থাকায় লাফিয়ে লাফিয়ে বেড়ে চলা করোনায় রোববার (৫ জুলাই) পর্যন্ত উপজেলার মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১০ জনে। আর আক্রান্তের মধ্যে করোনা জয় করে সু্স্থ জীবনে ফিরেছেন মোট ৭৩ জন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন। করোনার সংক্রমনে উপজেলাবাসী আরো অধিক হারে সচেতন না হলে সামনের দিনগুলোতে করোনা আক্রান্তের হার আরো বৃদ্ধি পাবে।

রবিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে বিশ্বনাথে করোনা পজেটিভ হয়েছেন বিশ্বনাথ ডাচ-বাংলা ব্যাংকের কর্মকর্তা এমডি হাবিব উল্লাহ (৩৩), উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কার্যালয়ের কর্মকর্তা সুজিত চন্দ্র দাশ (৩২), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামের সিতার মিশা (৪২), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী রাজীব আহমদ (৩২), উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের সোলেমাননগর গ্রামের ছমিরুন বেগম (৫২), সদর ইউনিয়নের রাজনগর রোডের আবদুল মালেক (৫৭)। আক্রান্তরা করোনা পরীক্ষার জন্য গত ৪ জুলাই নমুনা দিয়ে ছিলেন।

বিশ্বনাথে রোববার (৫ জুলাই) নতুন করে আরো ৬ জন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুলাই ২০২০/পিবিএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.