আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরের অসহায়দের পাশে বিবিয়ানা প্রাইভেট লিমিটেড'র ম্যানেজার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৬ ২১:৩২:৩৯

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে এতিম ও দরিদ্র শিক্ষার্থী ও অসহায় লোকজনের মধ্যে নগদ অর্থ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছেন বিবিয়ানা প্রোপাইটিজ প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ও গোয়ালাবাজার বিবিয়ানা মডেল ফার্মেসীর পরিচালক  এসএম মাসুদ আহমদ। 


শনিবার দিন ব্যাপি উপজেলার সাদিপুর ইউনিয়নের হযরত শাহজালাল (র.) রহমতপুর হাফিজিয়া আবাসিক মাদ্রাসার দরিদ্র ও এতিম শিক্ষার্থীদের নগদ অর্থসহ সার্জিক্যাল মাস্ক ও প্রতিরোধক ক্যাপ বিতরণ করেন। এর পূর্বে চাতলপার বাজার ও নুরপুর এলাকায় অসহায়দের মধ্যে করোনা প্রতিরোধক সার্জিক্যাল মাস্ক ও ক্যাপ বিতরণ করা হয়। 


বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাফিজ সিরাজুল ইসলাম, হাফিজ রাজেল আহমদ, শেখ মোহাম্মদ মোশাহিদ আলী, শেখ জুয়েল আহমদ, এলাকার প্রবীন মুরব্বি শেখ নুর মিয়া, শেখ গৌছ মিয়া, শেখ আলমঙ্গির হোসেন, মাওলানা শাহাদাত হোসেন কাজল, আনর আলী, শেখ সুজেদ আহমদ, শেখ লিলফর মিয়া, শেখ সজ্জাদ আলী ও শেখ ওমর আলী প্রমুখ।

বিতরণকালে শিক্ষানুরাগী এসএম মাসুদ আহমদ বলেন, সংকটময় মূহূত্বে সাধারণ মানুষদের নানা দূর্ভোগ পোহাতে হচ্ছে। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে আমার পরিবারের অর্থায়নে আমাদের সাধ্য মতো কর্মহীন ও অসহায় মানুষদের কল্যানে কাজ করে যাচ্ছি। যেকোনো দূর্যোগে অসহায়দের প্রতি আমাদের পরিবারের সহায়তার হাত অব্যাহত থাকবে। 

সিলেটভিউ২৪ডটকম/৬ জুলাই ২০২০/আরপি/এসএইচ


শেয়ার করুন

আপনার মতামত দিন