Sylhet View 24 PRINT

করোনা: সিলেটজুড়ে আক্রান্ত আরো ১০৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৭ ২১:১৯:২৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ১০৪ জন। আজ মঙ্গলবার সিলেটের দুটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৪ জন এবং ঢাকায় নমুনা পরীক্ষায় বাকিরা আক্রান্ত বলে শনাক্ত হন।

তন্মধ্যে এমএজি ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৪১ জন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের পিসিআর ল্যাবে ৩৩ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩৮ জন রয়েছেন। বাকি তিনজন সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের পিসিআর ল্যাবে আজ ৩৩ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

জিইবি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাম্মাদুল হক জানান, আজ ১৮০টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় সিলেটের ১৯ জন ও সুনামগঞ্জের ১৪ জন করোনাক্রান্ত ব্যক্তিকে শনাক্ত করা হয়েছে।

এদিকে, আজ ঢাকার ল্যাবে হবিগঞ্জ জেলার ৩০ জন করোনাক্রান্ত ব্যক্তি চিহ্নিত হয়েছেন বলে জানিয়েছেন জেলার ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা হলো ৫ হাজার ৪৮৫ জন।

তন্মধ্যে সিলেট জেলায় ২৯২৬ জন, সুনামগঞ্জে ১১১৮ জন, মৌলভীবাজারে ৫৭৬ জন ও হবিগঞ্জ জেলায় ৮৩৪ জন রোগী রয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/৭ জুলাই ২০২০/শাদিআচৌ/পিডি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.