আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

তৃতীয় লিঙ্গের মানুষদের সাহায্যার্থে শাবির ‘স্বপ্নোত্থান’র অনলাইন প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৮ ১৮:৫২:৩৯

শাবি প্রতিনিধি :: সমাজে অবহেলিত ও সুবিধাবঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষদের সাহায্যের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’ আয়োজন করতে যাচ্ছে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ন্যাশনাল কেইস স্টাডি কম্পিটিশন “গ্রীনওয়েভ”।

বুধবার (৮ জুলাই) সংগঠনটির প্রচার সম্পাদক মাইবাম দর্পন সিংহ প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, "WAVE TO CHANGE" প্রতিপাদ্যকে সামনে রেখে "স্বপ্নোত্থান" দেশের প্রায় ৪০টিরও অধিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে কেইস সলভিং প্রতিযোগিতা শুরু করতে যাচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীদের নাম অন্তর্ভুক্তির কার্যক্রম গত ২ জুলাই থেকে শুরু হয়েছে এবং সর্বশেষ নাম অন্তর্ভুক্ত করা যাবে আগামী ১২ জুলাই পর্যন্ত।

এতে আরো বলা হয়, উক্ত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে উপার্জিত সকল অর্থ অনগ্রসর ও অবহেলিত তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর সার্বিক কল্যাণে ব্যয় করা হবে।

স্বপ্নোত্থান এর প্রধান সমন্বয়ক বিদ্যুৎ তালুকদার সুমন জানান, প্রথমবারের মতো স্বপ্নোত্থান তৃতীয় লিঙ্গের মানুষদের সাহায্য করার পাশাপাশি শিক্ষার্থীদের প্রবলেম সলভিং এ আগ্রহ বৃদ্ধি করার জন্য এই প্রোগ্রামটি আয়োজন করতে যাচ্ছে। আমাদের ইচ্ছা আমরা ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত রাখব।

স্বপ্নোত্থান এর সভাপতি মো. মোছাদ্দেক হাসান বলেন, স্বপ্নোত্থান করোনার এই দুঃসময়ে শুরু থেকেই  অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং এরই ধারাবাহিকতায় আমরা সমাজের সুবিধাবঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষদের সহায়তার উদ্দেশ্যে ন্যাশনাল কেইস স্টাডি কম্পিটিশন “গ্রীনওয়েভ” আয়োজন করছি। আশা করি আমরা সকলের সহযোগিতায় সুন্দরভাবে আমাদের কার্যক্রমকে সামনে এগিয়ে নিতে পারব।


সিলেটভিউ২৪ডটকম/০৮ জুলাই ২০২০/এএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন