আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

এম. এ. হকের মাগফেরাত কামনায় ২৩ নং ওয়ার্ড বিএনপি’র দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৮ ২১:১৪:৫৬

সিলেটভিউ ডেস্ক :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সভাপতি মরহুম এম হকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৮ জুলাই মঙ্গলবার নগরীর ২৩ নং ওয়াড বি.এন.পি-র উদ্যোগে মাছিমপুর জামে মসজিদে বাদর আছর এ মিলাদ ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।

এতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং আরেক উপদেষ্টা বিএনপি ফরেন এফেয়ার্সের সদস্য মোহাম্মদ এনামুল হক
চৌধুরী, সিলেট বারের আইনজীবী সমিতির সভাপতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এটি এম ফয়েজ ও তার সহধর্মিণী ও কেন্দ্রীয় মহিলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ সহ অসুস্থ সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাছিমপুর জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আব্দুর রহিম।

দোয়া মাহফিলে উপস্থিতি ছিলেন সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী, মহানগর জাসাস এর সহ-সভাপতি মোঃ রফিকুল বারী রোমান, মহানগর কৃষকদলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, মাছিমপুর পঞ্চায়েত কমিটির প্রবীণ মুরুব্বি মাহমুদ আলী, হাজী মাসুক মিয়া, হাজী আলম মিয়া, হোসেন আহমদ, আকাই মিয়া, ২৩ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি জম জম
বাদশা, আমীর হোসেন, আলামিন, ঈমরান আলী, জাসিম আহমদ রাফি, পাবেল আহমদ সহ এলাকার মুরব্বিয়ান ও বিএনপি, জাসাস, যুবদল ও ছাত্রদলের  নেতা কর্মীবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/৮ জুলাই ২০২০/ডেস্ক/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন